InfoisInfo Bangladesh

Dr. Aziza Parveen. BHMS(D.U), Lecturer- Uttara Homeopathic Medical College & Hospital.
Child Health in Uttara

www.homeonaturalhealth.com
Show phone number
Remember you found this company at Infoisinfo 0172703504?

Address

Natural Health. House 15, Road 34, Sector 7, Uttara, Dhaka- 1230. (1st left lane after Mascot Plaza). Uttara Model Town.. P.C. 1230, Uttara, Dhaka.
Show map


What you should know about Dr. Aziza Parveen. BHMS(D.U), Lecturer- Uttara Homeopathic Medical College & Hospital.

Homeopathy Doctor in Uttara, Doctor in Uttara, Women's Health Clinic in Uttara

“সময়মত এক ফোঁটা হোমিওপ্যাথিক ঔষধে বাঁচতে পারে আপনার মূল্যবান জীবন" I am practicing more than 20 years, expert in the treatment of patient with Allergy, Asthma, Back pain, Disc prolapse, Spondylitis, Arthritis, Rheumatic fever, Hypertension, Paralysis, Kidney diseases, Mental disorder, Hyper active, Autism, Bipolar disorder, Degenerative diseases. Infertility, IBS, Cancer and Allopathically difficult diseases etc. আজকাল মানুষের রোগাক্রান্ত হওয়ার প্রবনতা বেড়ে গেছে বহুগুন। যারা একটু স্বাস্থ্য সচেতন তারা তাদের সুস্থতা নিয়ে খুবই চিন্তিত। যথাযথ চিকিৎসার জন্য রোগীরা ডাক্তারদের দ্বারে দ্বারে কড়া নেড়ে বেড়াচ্ছে। সৌভাগ্যক্রমে, তাদের মধ্যে কেউ কেউ যথাযথ চিকিৎসা পেয়ে সুস্থ হয়ে উঠছে এবং তাদের অধিকাংশই অর্থ ও সময় নষ্ট করে যন্ত্রনায় ভুগতে ভুগতে মৃত্যুর প্রহর গুনছে। সুস্বাস্থের জন্য তারা প্রচলিত চিকিৎসার পদ্ধতির পার্শ্ব-প্রতিক্রিয়া এড়ানোর জন্যে বিকল্প উপায় খুজচ্ছেন। আমাদের উদ্দেশ্য হ'ল, পাশ্ব-প্রতিক্রিয়াহীন চিকিৎসার মাধ্যমে স্বল্প সময়ের মধ্যে রোগীর সুস্থতা ফিরিয়ে আনা এবং রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির মাধ্যমে রোগাক্রান্ত হওয়ার প্রবনতা কমিয়ে মানুষের সুস্বাস্থ নিশ্চিত করা। আমাদের সকল চিকিৎসাই সাইড ইফেক্ট ও স্টেরয়েড মুক্ত, অরিজিনাল জার্মানি ও বিটি মেডিসিন দ্বারা চিকিৎসা দেওয়া হয়, সর্বদাই রোগীকে অল্প সময়ের মধ্যে আরামদায়ক ভাবে স্থায়ী চিকিৎসা প্রদান করা হয়, যে কোনো ধরনের তীব্র ব্যথা মাত্র ৩০ মিনিটে কমে যায়, হোমিওপ্যাথিক চিকিৎসায় শুধু রোগ-যন্ত্রনা কমেনা বরং রোগের কারনও দুরীভূত হয়, আমাদের নৈতিক দায়িত্ব থেকে প্রতিটা রোগীকে সম্মানিত অতিথি হিসেবে বিবেচনা করি। তাদের সুচিকিৎসা দেয়া এবং তাদের প্রতি যত্নবান হওয়াকে পেশাগত কর্তব্য হিসেবে পালন করি, আর্থিক অসচ্ছলতা থাকলে বিষয়টি সহানুভূতির সাথে বিবেচনা করা হয়ে থাকে, আমাদের চেম্বারটি সুসজ্জিত, সিসি টিভি নিয়ন্ত্রিত, ফ্রি ওয়াইফাই, অক্সিজেনের ব্যাবস্থা, শিশুদের খাওয়ানো, বাচ্চাদের খেলাধুলা এবং প্রার্থনা করার সুবিধা সম্বলিত, প্রয়োজনে অনলাইন চিকিৎসা ও হোম ডেলিভারীর ব্যবস্থা আছে।
Read more...

Social networks

Products

Original Germany Medicine. Original B&T Medicine.

Services

‌আমাদে‌র সেবা সমূহ: পরামর্শ: আমাদের বিশেষজ্ঞদের পরামর্শদান অন্যান্য যে কোনো প্রতিষ্ঠানের বিশেষজ্ঞদের থেকে একটু ভিন্ন ধরনের । প্রাথমিক আলোচনার জন্যে প্রতিটা রোগীর ক্ষেত্রে গড়ে ১৫- ৪৫ মিনিট পর্যস্ত সময় প্রয়োজন হয় । এই সময়টাতে রোগীরা ডাক্তারের কাছে সকল ধরনের সমস্যা সহজে খুলে বলতে পারে। প্রথম পরামর্শ সাধারণত ডাক্তারকে বুঝতে সাহায্য করে যে আপনি আসলে কি ধরনের সমস্যায় ভুগছেন আর হোমিওপ্যাথিক চিকিৎসা আপনাকে কিভাবে সাহায্য করতে পারে। রোগনির্ণয়: রোগীর সমস্যা নিয়ে আলোচনা করার সময় আমাদের বিশেষজ্ঞগণ প্রথমে তার সমস্যাকে ভাল করে বুঝে নেয়ার চেষ্টা করেন। রোগের কারন অনুসন্ধান করার জন্যে তারা আপনার দুশ্চিন্তা, আবেগ, রাগ, বিষণ্নতা, মানষিক আঘাত, অনুভূতি, শারীরিক শক্তি, এবং আপনার সমস্যার তীব্রতা সম্পর্কে প্রশ্ন করতে পারেন । তারা আপনার অতীত ইতিহাস, পারিবারিক ইতিহাস, আপনার পূর্ববর্তী চিকিৎসা গুলির বিবরণ সম্পর্কিত প্রশ্ন ও জিজ্ঞাসা করতে পারেন এবং প্রয়োজনে শারীরিক পরীক্ষার মাধ্যমে আপনার রোগ নির্ণয় সম্পর্কে নিশ্চিত হয়ে নিবেন।
চিকিৎসা: মানুষকে অন্যান্য চিকিৎসা পদ্ধতির চেয়ে অধিক আরামদায়ক ও প্রাকৃতিক ভাবে চিকিৎসা সেবা দেওয়ার প্রচেষ্টা থেকেই হোমিওপ্যাথিক চিকিৎসার আবিষ্কার হয়েছিল। হোমিওপ্যাথিক ঔষধ মানুষের নার্ভ সিস্টেম ও ইমিউন সিস্টেমের মাধ্যমে নিজস্ব রোগ অরোগ্যকারী শক্তিকে উত্তেজিত করার দ্বারা কাজ করে থাকে। সে কারনেই হোমিওপ্যাথি রোগীকে স্বল্প সময়ে, দ্রুততার সাথে, আরামদায়ক ভাবে এবং রোগের স্থায়ী অপসারনের মাধ্যমে যেকোনো ধরনের পার্শ্র প্রতিক্রিয়া ছাড়াই আরোগ্য করে।
Read more...

Brands

‌Germany. USA

Photos and videos

Additional information

  Opening times Opening Closing
* Mondays to fridays 11:00 9:00

* Closed for lunch

Payment methods we use:

  • Cash
  • Other payment methods

Reviews of Dr. Aziza Parveen. BHMS(D.U), Lecturer- Uttara Homeopathic Medical College & Hospital. (0)

Do you own a business?
We help you grow it

Get more clients, visibility and branding.
Let us help you achieve your targets and improve your business.

Add your company